ডকুমেন্ট ব্যবস্থাপনা : ওয়ার্ড প্রসেসরে তৈরিকৃত ডকুমেন্টকে সুষ্ঠু ও ব্যবহার উপযোগী করে সংরক্ষণ করার ব্যবস্থাকেই ডকুমেন্ট ব্যবস্থাপনা বলে।
ডকুমেন্ট সম্পাদনা : যে প্রক্রিয়া অনুসরণ করে একটি ডকুমেন্টর ভুল-ভ্রান্তিগুলো ঠিক করা হয় সে কাজটিকে ডকুমেন্ট সম্পাদনা বলে।
ডকুমেন্ট ফরম্যাটিং : ডকুমেন্ট তৈরি ও সম্পাদনার পর হালকা সাজিয়ে-গুছিয়ে সুন্দর করে নেওয়াকে ডকুমেন্ট ফরম্যাটিং বলে।
ডকুমেন্টের অ্যালাইনমেন্ট : কোনো ডকুমেন্টের প্যারাগ্রাফ মার্জিনের কোন দিকে মিশে থাকবে তা যার দ্বারা নির্ধারণ করা যায় সেটাকে ডকুমেন্টের অ্যালাইনমেন্ট বলে।
Nice
ReplyDeleteNice
ReplyDeletefuck
ReplyDeletehow pog of you mate
DeleteVery Nice
ReplyDeleteNice
ReplyDeleteThank you
ReplyDeletePost a Comment